October 11, 2024, 1:22 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

‘লাস্ট সেকেন্ড’ নিয়ে অপূর্ব

‘লাস্ট সেকেন্ড’ নিয়ে অপূর্ব

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দৌলত দিয়ান একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। বছর দুয়েক আগে বুয়েট থেকে পড়াশোনা শেষ করেছেন। একদিন সকালে হঠাৎ চমকে ঘুম থেকে জেগে উঠে দেখেন সোফায় সুন্দরী একজন মেয়ে বসে আছেন। মেয়েটি জানায় তার নাম রন। দিয়ান অচেনা এই মেয়ের সঙ্গে কোনো ধরনের কাজের কথায় আসতে চায় না। কিন্তু রন দিয়ান সম্পর্কে এমন সব তথ্য প্রকাশ করে যা এই পৃথিবীর কারোই জানার কথা না।

দিয়ান বাধ্য হয় কথা শুনতে। এন্টিক প্যালেসের কিছু মূল্যবান এন্টিক রনের প্রয়োজন। দিয়ানকে কাজটি করে দিতে হবে। দিয়ান সরাসরি মেয়েটির প্রস্তাব প্রত্যাখান করেন।

মেয়েটি জানতে চায় কত টাকা হলে দিয়ান কাজটা করতে রাজি হবে। দিয়ান খুবই বিরক্ত হয়, সে বলে এখন যদি সাত কোটি টাকা নগদ দিতে পারিস তবে করে দেবো তোর কাজ। তোর পুঁচকে ব্যাগে এত টাকা আছে? মেয়েটি তার ব্যাগ থেকে মাঝারি সাইজের কয়েকটি হীরা বের করে দিয়ানকে দেয়। পরে সে কাজটি করতে রাজি হয়।

‘লাস্ট সেকেন্ড’ নাটকের দৃশ্যে কাজি নওশাবাএমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে সাইন্স ফিকশনধর্মী নাটক ‘লাস্ট সেকেন্ড। মেহেদী হাসান সজীবের চিত্রনাট্য ও পরিচালনায় এতে অভিনয় করেছেন অপূর্ব, কাজি নওশাবা, সানজিদা তন্ময়সহ প্রমুখ।

রোববার রাত ৯টায় জিটিভির ড্রামা আওয়ারে প্রচারিত হবে ‘লাস্ট সেকেন্ড’।

Share Button

     এ জাতীয় আরো খবর